Header Ads

আত্মজার গান এবার আপনাদের কাছে...

সন্তান সবার কাছে প্রিয়, নিজের আত্মজাকে প্রাণাধিক ভালবাসেন না এরকম বাবা মায়ের সংখ্যা নেই প্রায়। আসল'আত্মজা' আমার আপনার বাড়ীর এক সাধারণ মেয়ের কাহিনী....তাই এই নামের ছবি যে এক বিশেষ জায়গা অধিকার করবে দর্শক হৃদয়ে যা বলাই বাহুল্য।পোস্টার অনুযায়ী ১৯৮৮ সালের কোনো ঘটনার উপর তৈরি হয়েছে এই ছবিটি‌।


এখনকার অন্যতম বিশিষ্ট চিত্র পরিচালক অতনু বসু। যার পরিচালনায় কয়েকদিন বাদেই মুক্তি পেতে চলেছে এই 'আত্মজা'।ছবিটির প্রযোজনায় 'ভিসুয়াল ড্রিমস'।  সিনেমা টির মুখ্য ভুমিকায় রয়েছেন কোয়েল ধর ও সুপ্রিয় দত্ত। এছাড়াও এক বিশেষ চরিত্রে রয়েছেন কৌশিক সেন। অনুপম রায়ের সঙ্গীত পরিচালনায়, সিনেমা টি তে দুটি গানের একটি অনুপম রায়ের নিজের গলায় এক অনন্য মাত্রা পেয়েছে, অপর টি তে মুম্বাই খ্যাত নিকিতা গান্ধীও পারদর্শিতা ছাপ রেখেছেন। অনুপম রায় নিজেও এই  সিনেমটির গানগুলি যে যথেষ্ট  জনপ্রিয় হবে,সে বিষয়ে আশাবাদী। তবে এই সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ হল, বহুদিন বাদে বাংলা সিনেমায় আবার জয়াপ্রদা প্রত্যাবর্তন।


গত ১২ই জুন সল্টলেক সেক্টর ওয়ান এর সনেট হোটেলে হয়ে গেল আত্মজার মিউজিক লঞ্চ।উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা;সুপ্রিয় দত্ত, গায়ক অনুপম রায়,কৌশিক সেন,কোয়েল ধর প্রমুখ ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

অভিনেত্রী জয়া প্রদা অনেকদিন পরে বাংলা ছবির সাথে যুক্ত হলেন কিন্তু বিশেষ কারণে তিনি উপস্থিত হতে পারেননি তাই একটি সুন্দর ভিডিও মেসেজ তিনি তার পরিবর্তে পাঠিয়েছেন। গায়িকা নিকিতা গান্ধী ও একই পথ অনুসরণ করেছেন।
এই ছবিতে দুটি গান আছে,যেটির একটি গেয়েছেন স্বয়ং অনুপম রায় এবং আরেকটি গেয়েছেন নিকিতা গান্ধী‌।




তাহলে আত্মজার গল্প জানতে হলে আর অনুপম রায় ও নিকিতার গানদুটির জন্য অবশ্যই দেখতেই হবে সুপ্রিয় ও কোয়েল অভিনীত 'আত্মজা'।থাকা গেল মুক্তির অপেক্ষায়।