Header Ads

ফায়ারফ্লাইস যখন তিলোত্তমাতে...


কথায় আছে কল্লোলিনী তিলোত্তমা!নিজেকে সাজিয়ে গুছিয়ে সে সারাক্ষণ ঝলমলে রাখে আর কলকাতার বুকে থাকা বঙ্গনারীদের কথা আর নাই বা বললাম!


তাই গোটা নারীকুলের কথা মাথায় রেখেই গত ১৪ই মার্চ তাজ বেঙ্গলে ফায়ারফ্লাইস আয়োজন করেছিল এক ফ্যাশন এবং লাইফস্টাইল প্রদর্শনীর,যেখানে ভারতের প্রায় ৭৫টি ফ্যাশন ব্র্যান্ড তাদের আকর্ষণীয় সম্ভার নিয়ে উপস্থিত ছিল।
মহিলা আন্তেপ্রিনিওর প্রীতি আগরওয়াল,স্নেহা তাপাদিয়া,শিল্পী গোয়েল এবং সালোনি ভালোটিয়ার উদ্যোগে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল এবং এই প্রদর্শনী এই বছর অষ্টম বর্ষে পদার্পণ করল।


যে যে ব্র্যান্ড এসেছিল তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হল, দ্য জুয়েল স্টোরি, অমিত-নিধি,অউরা ক্রিয়েশন,হোম সিগনেচার,লিবাজ ভাটিকা,17:17,লাজ বাই ভিধি,মান্যা'স ক্রিয়েশন, গাবা বাই রাজকুমার'স,জেমস ইন্ডিয়া, সিন্ডেরেলা ইত্যাদি।


প্রীতি আগরওয়াল জানান, ফায়ারফ্লাইস এলিগেন্স,লাক্সারি আর গ্ল্যামারের একটি মিলনস্থল, শপহোলিকসদের জন্য তাদের হোম ডেকর আর ফ্যাশন প্রোডাক্ট সংগ্রহের সেরা জায়গা।

প্রদর্শনীতে টলিউডের তারকাদের উপস্থিতি নজরকাড়া ছিল।রচনা ব্যানার্জি, তনুশ্রী, অরুণিমা ঘোষ,রিমঝিম মিত্র, গার্গী রয়চৌধুরী,কনীনিকা,জুন মালিয়া,জেসিকা গোমস্ প্রমুখ ব্যক্তিত্ব এসেছিলেন প্রদর্শনীতে।
মোটকথা, প্রদর্শনীর মুহূর্তগুলো ছিল জমজমাট।এবার শুধু নবম পর্বের জন্য অপেক্ষা!

অনুষ্ঠানের কিছু মুহূর্ত ধরা পড়েছে ইন্ডিয়ান বং এর ক্যামেরায়...

1.

2.

3.

4.

6.