Header Ads

গোলাপি যখন চিরসবুজ

হতাশা,অন্ধকার, নিঃসঙ্গতা এসবই গ্রাস করত ওদের, পরদিন সকালে উঠে সূর্যের মুখ দেখতে পাবে কিনা সেটা নিয়েও দুশ্চিন্তায় থাকত ওরা।ওরা অর্থাৎ কর্কট রোগ যাদের জীবনে থাবা বসিয়েছে।
তাই এরকম কিছু মানুষের জন্যই গত ৩রা মার্চ গড়চা লেনের হোটেল Radison Green এ কলকাতা ব্রেস্ট হেলথ অ্যান্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এবং ফ্রিডম ফরএভার এর উদ্যোগে উদযাপিত হল,"Pink aware-cancer survivorship day"-র যার ট্যাগলাইন ছিল,"the more we know,the less we fear"


প্রথমেই অনুষ্ঠানের আয়োজক ডঃ চঞ্চল গোস্বামী এই ইভেন্টের ব্যাপারে বক্তব্য রাখেন যে কী কারণে এই ইভেন্টের আয়োজন করা হল,কোথায় এর সার্থকতা ইত্যাদি নিয়ে।
অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট।উপস্থিত ছিলেন শতরূপা স্যান্যাল, পরমা ব্যানার্জি, চৈতালি দাশগুপ্ত, শ্রীময়ী পিউ কুন্ডু,ইমন চক্রবর্তী, সত্রাজিৎ সেন,অলকানন্দা রায়,সুজয় প্রসাদ,শর্বরী দত্ত,শিবপ্রসাদ মুখার্জি প্রমুখ।


তারপর অনুষ্ঠানটিতে শতরূপা স্যান্যাল পরিচালিত 'আরো আরো দাও প্রাণ'-এর প্রদর্শন হয় এবং ক্যান্সার যুদ্ধে জয়ী কিছু মানুষ র‍্যাম্পে হাঁটেন তারকাদের সাথে।লিড ভোকালিস্ট প্রবীর দাসও পারফর্ম করেন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়।


ক্যান্সার মানে হেরে যাওয়া নয়,ক্যান্সার মানে লড়াই করে ফিরে আসা।এই অনুষ্ঠানে যেন সেটাই আরেকবার প্রমাণিত হল।

অনুষ্ঠানের কিছু মুহূর্ত ধরা পড়েছে ইন্ডিয়ান বং এর ক্যামেরায়...

1

2.

3.