Header Ads

বলিউডে ছন্দপতন,প্রয়াণ শ্রীদেবীর


আবার ছন্দপতন বলিউডে,প্রয়াত হলেন অভিনেত্রী শ্রীদেবী।২৪শে ফেব্রুয়ারি রাত ১১টা-১১:৩০টা নাগাদ কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয় দুবাইতে।তার দেওর সঞ্জয় কপূর খবরের সত্যতা জানিয়েছেন‌।মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৪।


'হাওয়া হাওয়াই' গার্ল শ্রীদেবীর জন্ম তামিলনাড়ুতে,চার বছর বয়সে অভিনয় শুরু, এরপর তিনি তামিল,তেলেগু,মালয়ালম ও কন্নড় ছবিতে অভিনয় করতে থাকেন।বলিউডে তার ডেবিউ হয় জুলি সিনেমার মাধ্যমে, তারপর হিম্মতওয়ালা ছবি থেকে লোকে তাকে চিনতে শুরু করে।এরপর মিঃ ইন্ডিয়া, চাঁদনী,সাদমা,নাগিনা,চালবাজ, লমহে,খুদা গওয়াহ্,লাডলা,জুদাই প্রভৃতি ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডের প্রথম মহিলা সুপারস্টার হিসেবে নিজেকে উপস্থিত করা।

২০১২ সালে তিনি কামব্যাক করেন ইংলিশ ভিংলিশ দিয়ে।২০১৩ সালে তিনি পদ্মশ্রী পান।তাঁর কেরিয়ারে তিনি পাঁচটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন।
এই সংবাদ শোনার পর বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।সুন্দরী,প্রতিভাময়ী এই অভিনেত্রীর অকালপ্রয়াণ সকলকেই স্তম্ভিত করে দিয়েছে।কিছুদিন আগেও মুম্বাইয়ের ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর উজ্জ্বল উপস্থিতি সবার নজর কেড়েছিল।হঠাৎ এই সংবাদ তাই সবাইকেই শোকস্তব্ধ করেছে।
নীল শিফন শাড়িতে আই লভ ইউ গানে তার লাস্যময়ী নাচ বা ম্যায় তেরা দুশমন গানে তার ভালবাসার মানুষের জন্য নাচ,আপামর ভারতবাসী কোনোদিন ভুলবে না।তাঁর এই আকস্মিক চলে যাওয়াতে রূপোলী পর্দার ভীষণ বড় ক্ষতি হল।
যেখানেই থাকুন, ভাল থাকুন অভিনেত্রী।